1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

বিজয়ী এ্যাওয়ার্ড পেলেন জনতার চাঁদপুর ডট কম এর বার্তা সম্পাদক ফরিদুল আলম রুপন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার।। সরকার নিবন্ধিত চাঁদপুরের প্রথম নারী বেইজ সংগঠন বিজয়ী এ্যাওয়ার্ড পেলেন জনতার চাঁদপুর ডট কম এর বার্তা সম্পাদক সাংবাদিক ফরিদুল আলম রুপন

 

২৭ অক্টোবর’২৩ খ্রিঃ (শুক্রবার) চাঁদপুর পুরানবাজার ডিগ্রী কলেজ মাঠে চাঁদপুরের প্রথম ফ্রি প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ীর উদ্যোগে এবং চাঁদপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় চাঁদপুরে বিজয়ী অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জনতার চাঁদপুর ডট কম এর বার্তা সম্পাদক সাংবাদিক ফরিদুল আলম রুপনকে বিজয়ী এ্যাওয়ার্ড এর সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান আলোচক তরুণ সমাজ সেবক ও মানবিক ব্যাক্তিত্ব ফারাজ করিম চৌধুরী।

 

সাংবাদিক ফরিদুল আলম রুপন সরকার নিবন্ধিত দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম বাংলা ৫২ নিউজের সহ সম্পাদক। এছাড়াও তিনি স্থানীয় দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক।

 

বিজয়ী অ্যাওয়ার্ড- ২০২৩ অনুষ্ঠানে উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, প্রধান আলোচক ছিলেন তরুণ সমাজ সেবক ও মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী।

নারী উন্নয়ন সংস্থা বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানের সভাপতিত্বে ও সাংবাদিক ও উপস্থাপক এম আর ইসলাম বাবুর পরিচালনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

 

উল্লেখ্য, এবারের অনুষ্ঠানে ৮ শতাধিক প্রশিক্ষনার্থীকে সাটিফিকেট এবং বিজয়ীদের সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান। সফল ও নতুন নারী উদ্যোক্তা সম্মাননা, অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন, সাংবাদিকদের সম্মাননা, আলোচনা সভা, জমাকালো কনসার্ট এবং ৩০ টি স্টল নিয়ে বিজয়ী নারী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost