1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

চাঁদপুরে নারী উদ্যোক্তাদের নিয়ে গেট টুগেদার করলো “বিজয়ী”

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার।। চাঁদপুরের প্রথম ফ্রি প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ী নারী উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয়ীর নারী উদ্যোক্তাদের নিয়ে গেট টু গেদার অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার ১০ই নভেম্বর শহরের অভিজাত চাইনিজ রেস্তোরাঁ পিৎজাতে সকাল ১১ টায় জমকালো আয়োজনে ৫০জন নারী উদ্যোক্তা নিয়ে এই মিট আপটি অনুষ্ঠিত হয়। মিট আপে নারী উদ্যোক্তাদের বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে আলোচনা করেন বিজয়ী এর  ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান। এছাড়াও উদ্যোক্তাদের নিয়ে সাপ্তাহিক বিজয়ী হলিডে মেলার বিষয়সহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

 

অনুষ্ঠানে সম্মানিত  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এবং বিডি কারেন্ট নিউজের সম্পাদক সহকারী অধ্যাপক  ডাঃ শেখ মহসিন। উদ্যোক্তাদের তৈরি কেক কেটে উদ্যোক্তাদের কল্যানে সকল নিউজ কাভারেজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন – বিজয়ী চাঁদপুরের নারী কল্যানে কাজ করছে, বিজয়ীসহ  সকল নারী উদ্যোক্তাদের ভাল কাজে সাথে আমরা আছি এবং থাকবো।  বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক মোঃ জাকির হোসেন,চাঁদপুর টু ডে নিউজ এর সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মাকসুদ আলম, জনতার চাঁদপুর ডট কম এর সম্পাদক ও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন রানা, দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিতিধি সাইদ হোসেন অপু চৌধুরী, সাবেক কাউন্সিলর নাসির চোকদার, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বিজয়ী এর স্বপ্নদ্রষ্টা আশিক খানসহ বিজয়ী এর এডমনি মডারেটর ও ভলেনটিয়ারবৃন্দ।

 

আলোচনা সভা শেষে মধ্যাহ্ন ভোজ ও ফটোসেশান এর মধ্য দিয়ে নতুন উদ্যোমে “বিজয়ী নারী উদ্যোক্তা” তৈরীর লক্ষ্যে কাজ করার উৎসাহ নিয়ে মিট আপের সমাপ্ত হয়।

 

উল্লেখ্য যে, ২৭শে অক্টোবর বিজয়ী এর উদ্যোগে এবং চাঁদপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় বিজয়ী অ্যাওয়ার্ড- ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি।

 

অনুষ্ঠানের উদ্বোধন করেছেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, প্রধান আলোচক তরুণ সমাজ সেবক ও মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী।

 

এতে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংবাদিক সহ দেশের সেরা ব্যক্তিত্ব।

 

অনুষ্ঠান সফল করায় নারী উন্নয়ন সংস্থা বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান মহান সৃষ্টিকর্তা কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন বিজয়ী এ্যাওয়ার্ড ২০২৩ সফল করার পেছনে যারা কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ আমি। ধন্যবাদ জানাই চাঁদপুর পৌরসভার মাননীয় মেয়র জিল্লুর রহমান জুয়েল ভাইয়াকে।

 

আপনারা অবগত আছেন যে, নারী উদ্যোক্তা সৃস্টি ও উদ্যোক্তাদের সার্বিক সহায়তা, আর্থিকভাবে স্বাবলম্বী, নিজ পরিচয়ে পরিচিত হওয়া ও নারী ক্ষমতায়নের লক্ষ্যে চাঁদপুর পুরানবাজারে অবস্থিত খান’স ধাবায় ২০২০ সালের ২৬ শে ফেব্রুয়ারী বিজয়ীর স্বপ্নদ্রষ্টা সাংবাদিক আশিক খানের সার্বিক সহযোগিতায় চাঁদপুরের নারীদেরকে নিয়ে একটি নারী উদ্যোক্তা সংগঠন বিজয়ী প্রতিষ্ঠা করি।

 

উল্লেখ্য, বিজয়ী অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে ৮ শতাধিক প্রশিক্ষনার্থীকে সাটিফিকেট এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজয়ীদের সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান। সফল ও নতুন নারী উদ্যোক্তা সম্মাননা, অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন, সাংবাদিকদের সম্মাননা, আলোচনা সভা জমাকালো কনসার্ট এবং ৫০ টি নারী উদ্যোক্তাদের স্টল আর প্রায় ৩ সহস্রাধিক উপস্থিতি নিয়ে বিজয়ী নারী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost