1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

গ্লিটার গার্লস বিউটি পার্লারের উদ্বোধন করলেন বিজয়ীর প্রতিষ্ঠাতা তানিয়া ইশতিয়াক খান

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টার ।। নারী উদ্যোক্তা মুন্নী ইসলামের পরিচালিত গ্লিটার গার্লস বিউটি পার্লারের শুভ উদ্বোধন হয়।

 

২৬শে ডিসেম্বর’২৩ খ্রিঃ ( মঙ্গলবার) শহরের মিশন রোড আলমানার হসপিটালের পূর্ব পাশে গ্লিটার গার্লস বিউটি পার্লারে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন নারী সংগঠন “বিজয়ী” এর প্রতিষ্ঠাতা তানিয়া ইশতিয়াক খান। এ সময় উপস্থিত ছিলেন পার্লারের স্বত্বাধিকারি মুন্নি ইসলাম, বিজয়ী এর ভলেনটিয়ার তাসলিমা মুক্তার, বৃষ্টি আক্তার, মুক্তা রহমান, ফাহমিদা ইশাসহ নারী উদ্যোক্তাগন।

 

এক সাক্ষাৎকারে মুন্নি বলেন আমার পার্লারে গায়ে হলুদ,বউ সাজ,পার্টি সাজ,চুল ট্রিটমেন্ট, রিবন্ডিং,ফেসিয়াল করানো হয়,এবং মহিলাদের সকল প্রকার থ্রি-পিস বিক্রি করা হয়।

ছোট বেলা থেকেই আমি একজন আত্মনির্ভরশীল নারী। বাবা মারা যাওয়ায় নিজের উপার্জনের টাকা দিয়েই বাবার সংসারের হাল ধরতে হয়েছে। ছোট ভাই-বোনদের স্বপ্ন পূরন করার লক্ষ্যে যতটুকু সম্ভব চেষ্টা করেছি। এমনকি এখনও তাই করে আসছি।

 

জীবনে একজন সফল নারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে আজ এই উদ্যোগ গ্রহণ করেছি, সবাই আমার জন্য দোয়া করবেন। জয়িতা নারী এবং বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান বলেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে চাঁদপুরের নারীর এগিয়ে চলেছে দুর্বার গতিতে, তার উজ্জ্বল দৃষ্টান্ত মুন্নি ইসলাম। গ্লিটার গার্লস বিউটি পার্লার শুধু মুন্নি নয় তার সাথে আরও অনেকের কর্মসংস্থান করব বলে আমি মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়তে নারীদের স্মার্ট হওয়া এবং স্বাবলম্বী হওয়াটা বিশেষভাবে জরুরি। নারীরা স্বাবলম্বী হলে দেশের অর্থনীতির চাকা বেশী সবল হবে। তাই ঘরে বসে না থেকে সবাই বিজয়ী থেকে বিভিন্ন হাতের কাজের প্রশিক্ষন নিয়ে উদ্যোক্তা হই, নিজ পরিচয়ে পরিচিত হই,আর্থিকভাবে নিজে সফল হই। মুন্নি ইসলামের সফলতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost