1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

নিজ প্রতারণায় ফেঁসে গেল কথিত স্বামী স্ত্রী!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত

অবশেষে আটক নৌ পুলিশের হাতে

 

মোঃ জাবেদ হোসেন ।। নিজ প্রতারণায় ফেঁসে গেল কথিত স্বামী স্ত্রী! অবশেষে নৌ পুলিশের হাতে আটকের খবর পাওয়া গেছে। চাঁদপুর নৌ পুলিশ সূত্রে জানা যায়,গত ২৩ ফেব্রুয়ারি দিবাগত রাত ২ টা ১০ মিনিটে ৯৯৯ এর মাধ্যমে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামানের নির্দেশে এসআই জহির উদ্দিন আহমেদ, এ এসআই মনির হোসেন মইনুল, কনস্টেবল আব্দুল আলিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চাঁদপুর লঞ্চ টার্মিনালে বোগদাদিয়া ১৩ লঞ্চের তৃতীয় তলার স্টাফ কেবিন থেকে বাউফল থানা, কনকদিয়া ইউনিয়ন, ৩নং ওয়ার্ডে মৃত কাদের সিকদারের মেয়ে রিপা আক্তার (২৩) ও কোটালীপাড়া থানা, দিঘলিয়া বহরাবাড়ী মৃত শুক্কুর মুন্সির ছেলে আলামিন ওরফে ইমরান মাহমুদ (২৮) কে আটক করে, নৌ থানায় নিয়ে যায়।

উল্লেখ্য গত ২২ ফেব্রুয়ারি রাত ১০ টা ২০ মিনিটের সময় ঢাকা সদরঘাট থেকে বোগদাদিয়া ১৩ লঞ্চের ৩য় তলায় স্বামী স্ত্রী পরিচয়ে রিপা আক্তার ও আলামিন ওরফে ইমরান মাহমুদ তারা স্টাফ কেবিন নেয়, লঞ্চ ছাড়ার পরে মাঝ নদীতে আসলে রিপা আক্তার নিজেই ৯৯৯ কল দিয়ে ধর্ষনের বিষয়টি অভিযোগ করলে, সেই সংবাদ পেয়ে নৌ থানায় এসআই জহির উদ্দিন আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে বোগদাদিয়া ১৩ লঞ্চের তৃতীয় তলা স্টাফ কেবিন থেকে কথিত স্বামী স্ত্রীকে আটক করে। আটকের পর কথিত স্ত্রী রিপা আক্তারকে সন্দেহ হলে রিপা আক্তারের মোবাইল নাম্বার কল লিস্ট এর মাধ্যমে থলের বিড়াল বেরিয়ে আসে এর পূর্বেও কয়েক বার রিপা আক্তার ৯৯৯ কল দিয়ে ধর্ষনের ঘটনা জানায়।রিপা আক্তারের মূলত কাজ হলো কয়েকদিন পর পর লঞ্চের কেবিনে করে ছেলে নিয়ে অনৈতিক কাজ করে তা আবার ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা দাবি করে। ঠিক এইবারও সেই প্রতারণার করার সময় পেলোনা তার আগে আটক হয়ে গেল নৌ পুলিশের হাতে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়

এ বিষয়ে বোগদাদিয়া ১৩ লঞ্চের স্টাফ কয়েকজন জানান,রিপা আক্তার ও আলামিন ওরফে ইমরান মাহমুদ তারা স্বামী-স্ত্রী পরিচয়ে সদরঘাট থেকে আমাদের লঞ্চের স্টাফ কেবিন ভাড়া নেয়।

এ বিষয়ে নৌ থানার সেকেন্ড অফিসার জহির উদ্দিন আহমেদ জানান, গত ২২ ফেব্রুয়ারি রাত ১০ টা ২০ মিনিটের সময় ঢাকা সদরঘাট থেকে বোগদাদিয়া ১৩ লঞ্চের ৩য় তলায় স্বামী স্ত্রী পরিচয়ে রিপা আক্তার ও আলামিন ওরফে ইমরান মাহমুদ তারা স্টাফ কেবিন নেয়।

লঞ্চ ছাড়ার পরে মাঝ নদীতে আসলে রিপা আক্তার নিজেই ৯৯৯ কল দিয়ে ধর্ষনের বিষয়টি অভিযোগ করলে সেই সংবাদ পেয়ে ওসি মহোদয়ের নির্দেশে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে বোগদাদিয়া ১৩ লঞ্চের তৃতীয় তলা স্টাফ কেবিন থেকে কথিত স্বামী স্ত্রীকে আটক করে। আটকের পর কথিত স্ত্রী রিপা আক্তারকে সন্দেহ হলে রিপা আক্তারের মোবাইল নাম্বার কল লিস্ট এর মাধ্যমে বের হয় এর পূর্বেও কয়েক বার রিপা আক্তার ৯৯৯ কল দিয়ে ধর্ষনের ঘটনা জানায়। রিপা আক্তারের মূলত কাজ হলো কয়েকদিন পর পর লঞ্চের কেবিনে করে ছেলে নিয়ে অনৈতিক কাজ করে তা আবার ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা দাবি করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost